নিজ শরীরে বিষ পুশ করে যুবকের আত্মহত্যা

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নিজ শরীরে বিষ পুশ করে যুবকের আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪১ ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৯:১৪ ৮ ডিসেম্বর ২০২১

পটুয়াখালীর কলাপাড়ায় নিজ শরীরে বিষ পুশ করায় সুমন গাজী নামে এক যুবকের মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় নিজ শরীরে বিষ পুশ করায় সুমন গাজী নামে এক যুবকের মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় নিজ শরীরে বিষ পুশ করায় সুমন গাজী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত নয়টার দিকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সুমন বালিয়াতলী ইউপির তুলাতলী গ্রামের সিদ্দিক গাজীর ছেলে।

মৃতের পারিবারের সদস্যরা জানান, প্রায় দুই বছর আগে সুমনের সঙ্গে ধুলাসার ইউপির চাপলী গ্রামের (সৎ পিতা) ইউসুফের মেয়ে সাদিয়ার বিয়ে হয়। বিয়ের দেড় বছর পর থেকে সুমনের শ্বশুরবাড়ির সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার সালিশ মীমাংসাও হয়েছে। তবে দুই মাস আগে সুমনের স্ত্রী তার বাবার বাড়িতে একটি কন্যা সন্তানের জন্ম দেন।

১৫ দিন আগে সুমন তার শ্বশুরবাড়ি থেকে নিজ সন্তানকে নিয়ে আসতে চাইলে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করে। এ মানসিক চাপ সহ্য করতে না পেরে তিন দিন আগে সিরিঞ্জ দিয়ে নিজ পায়ে (ঘাস মারা ঔষধ) বিষ প্রয়োগ করে। এতে সমুন গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার বিকেলের দিকে তাকে স্বজনরা হাসপাতালে ভর্তি করে। পরে রাত নয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদুর রহমান বলেন, যখন তার স্বজনরা বিষয়টি খুলে বলছিলো, তখন সুমন সম্মতি প্রকাশ করেছে। আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা প্রদান করেছি।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »