নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৩ ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:২৫ ৮ ডিসেম্বর ২০২১

আফতাব উদ্দিন ভুইয়া: ফাইল ফটো

আফতাব উদ্দিন ভুইয়া: ফাইল ফটো

মাঈনুদ্দীন সওদাগর নামে এক যুবলীগ কর্মীকে নিজ বাড়িতে ডেকে নিয়ে বেধড়ক মারধরের অভিযোগে সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভুইয়ার বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ঐ যুবলীগ কর্মী বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানসহ তিনজনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

মামলার বিবরণে জানা যায়, গত ২৮ নভেম্বর নরসিংদী সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন হয়। নির্বাচনে ৯টি ইউনিয়নেই নৌকা প্রতীকের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হলেও নৌকার ভরাডুবি হয় উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়ার নিজ ইউনিয়ন চিনিশপুরে। তিনি আশপাশের বিভিন্ন ইউনিয়নের নির্বাচনী সভায় গেলেও নিজ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কোনো সভায় অংশ নেননি।

উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়ার মদদেই চিনিশপুর ইউনিয়নে নৌকা পরাজিত হয়েছে বলে জেলাজুড়ে সমালোচনার ঝড় উঠে। নৌকার এ পরাজয়ে যুবলীগ কর্মী মামলার বাদী মাঈনুদ্দিন সওদাগর ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। ঐ স্ট্যাটাসে ক্ষুব্ধ হয়ে গত ৩০ নভেম্বর মামলার বাদী যুবলীগ কর্মী মাঈনুদ্দীন সওদাগরকে নিজ বাড়িতে ডেকে এনে বেধড়ক পেটান উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া এবং তার সহযোগী সোহেল আহমেদ সবুজ ও কাদির মিয়া। পাশাপাশি মামলার বাদীর বাড়িঘর জ্বালিয়ে দিয়ে এলাকা ছাড়া করাসহ হত্যার হুমকিও দেওয়া হয়।

মামলার বাদী পক্ষের আইনজীবী আসাদ আলী বলেন, বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মামলাটি আমলে নিয়ে সদর মডেল থানার ওসিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভুইয়ার সঙ্গে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »