যাত্রীবেশে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা, পিস্তলসহ গ্রেফতার ৩

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

যাত্রীবেশে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা, পিস্তলসহ গ্রেফতার ৩

পলাশ (নরসিংদী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৫ ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:২৪ ৮ ডিসেম্বর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নরসিংদীর পলাশে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় বিদেশি পিস্তলসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার জিনারদী ইউপির রাবান গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন রায়পুরা উপজেলার রাধাগঞ্জ গ্রামের আবুল কাশেমের ছেলে হাবিবুল বাশার, মাধবদীর ভূইয়ম গ্রামের হানিফ মিয়ার ছেলে ফাহিম মিয়া ও নরসিংদী সদর থানার সাহেপ্রতাব গ্রামের মাহাবুবুল আলমের ছেলে নাছিম রাজা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকার উত্তরা থেকে মোটরসাইকেল চালক মেহেদী হাসানকে ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন সেতুতে যাবেন বলে ভাড়া করেন ফাহিম। ভাড়া নির্ধারণ করা হয় ৮০০ টাকা। ওই সেতুতে পৌঁছালে আরো ২০০ টাকা বাড়িয়ে দেবেন বলে মেহেদীকে উপজেলার জিনারদী ইউপির রাবান এলাকায় নিয়ে যান ফাহিম। এ সময় সেখানে ওতপেতে থাকা বাশার ও নাছিম রাজা পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করেন।  পরে মেহেদী চিৎকার করলে এলাকাবাসী এসে ছিনতাইকারীদের আটক করে থানায় খবর দেন। পরে বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তাদের গ্রেফতার করে পুলিশ। 

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। রাইড শেয়ারিংয়ের মোটরসাইকেল ছিনতাইয়ের এ ঘটনায় পলাশ থানায় একটি ছিনতাই মামলা ও অস্ত্র মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএডি/জেএইচ

English HighlightsREAD MORE »