চলন্ত অটোরিকশায় বিদ্যুতের খুঁটির চাপা, যাত্রী নিহত

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের খুঁটির চাপা, যাত্রী নিহত

সাভার (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪১ ৭ ডিসেম্বর ২০২১  

দুর্ঘটনাকবলিত অটোরিকশা (ছবি: সংগৃহীত)

দুর্ঘটনাকবলিত অটোরিকশা (ছবি: সংগৃহীত)

চলন্ত সিএনজিচালিত অটোরিকশার ওপর বিদ্যুতের খুঁটি পড়ে ইমরুল হাসান নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় চালক আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের সাটুরিয়া-কাওয়ালীপাড়া আঞ্চলিক সড়কের বিডি ফুড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইমরুল আমতা ইউনিয়নের শিয়োলুপাড়া গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে। আহত হয়েছেন অটোরিকশা চালক মোহাম্মদ মিজানুর রহমান। মিজানুরকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় সাটুরিয়া-কাওয়ালীপাড়া আঞ্চলিক সড়ক দিয়ে অটোরিকশা যোগে কাওয়ালিপাড়া থেকে সাটুরিয়া যাচ্ছিলেন ইমরুল। তাদের অটোরিকশাটি বিডি ফুড কোম্পানির কাছাকাছি গেলে হঠাৎ সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটি অটোরিকশার ওপর পড়ে। এ সময় অটোরিকশাটি দুমড়ে গেলে মারাত্মকভাবে আহত হন যাত্রী ইমরুল ও চালক মিজানুর। পরে ইমরুলকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চালক মিজানুরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঘটনাস্থলে নতুন করে বৈদ্যুতিক খুঁটি বসানোর কাজ চলছিল। পড়ে যাওয়া খুঁটিটি বাঁশের সাপোর্ট দিয়ে আটকানো ছিল। ঠিকাদারের অসাবধানতার কারণে এমন ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের। তবে ঠিকাদারি প্রতিষ্ঠানের কোনো খোঁজ পাওয়া যায়নি।

তবে ধামরাই পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর ডিজিএম সিজান বলেন, অটোরকিশাটি নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

ধামরাইয়ের কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ির এসআই মনির হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »