ভাইস চেয়ারম্যানের পদ ছেড়ে ইউপি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

ভাইস চেয়ারম্যানের পদ ছেড়ে ইউপি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৮ ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ২১:২০ ৭ ডিসেম্বর ২০২১

তোফায়েল আহমেদ- ফাইল ফটো

তোফায়েল আহমেদ- ফাইল ফটো

নেত্রকোনার মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ পদত্যাগ করেছেন। ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন। এরই মধ্যে শুরু করেছেন প্রচার-প্রচারণাও। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দিচ্ছেন নানা আশ্বাস। 

পঞ্চম ধাপে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ নিজের পথ থেকে সরে দাঁড়িয়ে ইউপি নির্বাচনে নেমেছেন পুরোদমে। 

তোফায়েল আহমেদ ২০১৯ সালের ১০ মার্চ অনুষ্ঠিত হওয়া মদন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। এ নির্বাচনের দুই বছর যেতে না যেতেই নতুন করে আবারো নির্বাচনে নামায় ভোটারদের মধ্যে চাঞ্চল্য শুরু হয়েছে। 

মঙ্গলবার ইউএনওর কাছে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন। তিয়শ্রী ইউপির চেয়ারম্যান পদে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।  

তোফায়েল আহমেদ বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর জনগণের আকাঙ্ক্ষা পূরণ করতে পারিনি। তাই ইউপি চেয়ারম্যান পদে অংশগ্রহণ করেছি। দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের সঙ্গে কাজ করে আসছি। জনগণের ইচ্ছা পূরণের লক্ষ্যে এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশগ্রহণ করেছি। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। সেই লক্ষ্যেই পদত্যাগ করেছি।  

মদনের ইউএনও বুলবুল আহমেদ বলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. তোফায়েল আহমেদ পদত্যাগ করেছেন। পদত্যাগপত্রটি গ্রহণ করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।   

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »