১২ লাখ টাকা নিয়ে উধাও নগদের ডিএসও

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

১২ লাখ টাকা নিয়ে উধাও নগদের ডিএসও

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৭ ৫ ডিসেম্বর ২০২১  

ফাইল ফটো

ফাইল ফটো

লালমনিরহাটে বিটুবি দেওয়ার কথা বলে চার ব্যবসায়ীর কাছ থেকে ১১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে উধাও হয়েছে নগদের ডিএসও মীর এরশাদুল হক। এ ঘটনায় রোববার বিকেলে লালমনিরহাট সদর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা। 

ভুক্তভোগী ব্যবসায়ী জাহিদুল ইসলাম বলেন, মীর এরশাদুল হক নগদের ডিএসও হিসেবে কাজ করেন। আমরাও নিয়মিতভাবে তার সঙ্গে লেনদেন করে থাকি। বরাবরের মতো ৭ নভেম্বর ডিএসও মার্কেটিংয়ের কাজে আসেন এবং বিটুবি দেবে বলে টাকা নেন। পরে বিটুবি না করে পরে দেবেন বলে জানান। কিন্তু পরেও বিটুবি না পেয়ে আমরা অফিসে যোগাযোগ করি। শাখা ম্যানেজার মতিউর রহমান জানান ডিএসও’র মা অসুস্থ। অফিসে আসলে আপনাদের টাকা দেওয়া হবে কিন্তু কয়েকদিন পেরিয়ে গেলেও আমরা টাকা পাইনি। ডিএসও এরশাদুলের নাম্বার বন্ধ রয়েছে

তিনি আরও বলেন, আমরা ব্যবসায়ী মানুষ। দোকান থেকে যা আয় হয় তা দিয়েই সংসার চলে। টাকাগুলো এভাবে ডিএসও আটক করায় দোকান বন্ধ রয়েছে। আয় না থাকায় আমার খুব কষ্টে আছি।  

বিষয়টি নিয়ে নগদের জেলা ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো. মতিউর রহমানের সঙ্গে কথা হলে তিনি জানান, ডিএসও এরশাদুল ওই দিন সকালে মার্কেটিংয়ে গিয়ে আর ফেরেননি। দুপুরে ফোন দিলে এরশাদুল বলে তার মা অসুস্থ বলে জানান। কিন্তু সন্ধ্যায়ও তিনি অফিসে না এসে হিসাব আমাদের গ্রুপে দিয়েছেন। পরের দিন থেকেই তার ব্যবহৃত সকল নম্বর বন্ধ রয়েছে। আমরাও এরশাদুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »