শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে চাপা, আটক ৩

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১৩ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে চাপা, আটক ৩

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫০ ৩০ নভেম্বর ২০২১  

আটককৃত তিনজন

আটককৃত তিনজন

চট্টগ্রামে বাড়তি ভাড়া আদায়ের প্রতিবাদ করায় স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে চাপা দেওয়ার ঘটনায় মূল হোতাসহ তিনজনকে আটক করেছে র‍্যাব। সোমবার নগরীর বায়েজিদ বোস্তামী থানার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নোয়াখালীর চাটখিল উপজেলার বৈখন্ডপুরের রুহুল আমিনের ছেলে বাস কনডাক্টর মোহাম্মদ হোসেন, ফেনীর দাগনভূঁইয়া উপজেলার কাসের বাড়ির আব্দুল হালিম মিন্টুর ছেলে বাসের হেলপার মোহাম্মদ মাহিন ও চট্টগ্রামের হাটহাজারী উপজেলার খিল্লাপাড়ার নুরুল হকের ছেলে বাসচালক মোহাম্মদ লিটন।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি বলেন, ঘটনার পর অভিযুক্তদের ধরতে অভিযানে নামে র‍্যাব। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে মাহিনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে একই থানার শান্তিনগর এলাকা থেকে লিটনকে ও মোহাম্মদনগর এলাকা থেকে হোসেনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা স্বীকার করে তারা। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

আহত শিক্ষক রহমত উল্লাহর বাড়ি কক্সবাজারের মহেশখালী উপজেলায় হলেও বর্তমানে থাকেন বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায়। তিনি নগরীর পাঁচলাইশ থানার হাবিবউল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে, প্রতিদিনের মতো শনিবার দুপুরে পিটিআইতে (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) যাওয়ার উদ্দেশ্যে অক্সিজেন থেকে ৮ নম্বর বাসে ওঠেন রহমত উল্লাহ। বাসে বাড়তি ভাড়া নিয়ে কনডাক্টর মোহাম্মদ হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। এক পর্যায়ে স্টেশন রোডের বটতলী এলাকায় নেমে যেতে চান রহমত উল্লাহ। কিন্তু তাকে নামতে না দিয়ে শার্টের কলার চেপে ধরে গালমন্দ ও কিল-ঘুষি মারতে থাকে কনডাক্টর। পরে বাসটি কোতোয়ালি থানার স্টেশন রোডে পৌঁছলে ঐ শিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এতে বাসের পেছনের চাকায় চাপা পড়ে গুরুতর আহত হন রহমত উল্লাহ। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »