ছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষকের যাবজ্জীবন

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

ছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষকের যাবজ্জীবন

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৬ ৩০ নভেম্বর ২০২১  

ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত শিক্ষক সাইফুল ইসলাম

ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত শিক্ষক সাইফুল ইসলাম

বরগুনায় নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের দায়ে সাইফুল ইসলাম নামে এক মাদরাসাশিক্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া একই মামলায় অভিযুক্ত সাইফুল ইসলামের ভাবি রাশেদা বেগমকে খালাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে বরগুনার জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম বরগুনা সদর উপজেলার ফুলঝুরি ইউনিয়নের সাহেবের হাওলা গ্রামের মাওলানা মো. ইব্রাহীম খলিলের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২০ জানুয়ারি দুপুরে গাইড দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে মাদরাসায় ডেকে নিয়ে ধর্ষণ করেন শিক্ষক সাইফুল। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ভুক্তভোগীকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে ঘটনার দিন বিকেলে শিক্ষক সাইফুল ইসলামকে প্রধান আসামি করে দুইজনের বিরুদ্ধে বরগুনা সদর থানায় মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীর বাবা। ওই বছরের ২০ ফেব্রুয়ারি পলাতক শিক্ষক সাইফুলকে গ্রেফতার করে পুলিশ।

বাদীপক্ষের আইনজীবী মাহবুবুল বারী আসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »