হিট স্কোয়াডে ছিল ৬ জন

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

কুমিল্লায় জোড়া খুন

হিট স্কোয়াডে ছিল ৬ জন

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০২ ৩০ নভেম্বর ২০২১  

কুমিল্লায় কাউন্সিলরসহ দুইজন হত্যার ঘটনায় হিট স্কোয়াডে ছিল ৬ জন

কুমিল্লায় কাউন্সিলরসহ দুইজন হত্যার ঘটনায় হিট স্কোয়াডে ছিল ৬ জন

কুমিল্লায় কাউন্সিলরসহ দুইজন হত্যার ঘটনায় হিট স্কোয়াডে ছিল ৬ জন। অপারেশন শুরু করার আগে মামলার ৫ নম্বর আসামি ও মঙ্গলবার রাতে র‌্যাবের বন্দুকযুদ্ধে নিহত সাজনের বাসায় বৈঠক হয়।

এদিকে এজহার নামীয় প্রধান আসামি শাহ আলম ও নাজিমের সিসি টিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। ২৮ সেকেন্ডের সিসিটিভি ফুটেছে দেখা যায় শাহ আলম ও নাজিম গুলি করতে করতে দৌড়াচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বলেন, আমরা সিসিটিভি ফুটেজ দেখে শাহ আলম ও নাজিমকে চিহ্নিত করেছি।

অতিরিক্ত পুলিশ সুপার  আরো বলেন, তথ্যনুসন্ধানে আমরা নিশ্চিত হয়েছি হিট স্কোয়াডে ছিল ৬ জন। তারা হলো এজহার নামীয় ১ নম্বর আসামি শাহ আলম, ২ নম্বর আসামি জেল সোহেল, ৩ নম্বর আসামি মো. সাব্বির হোসেন, এজাহার নামীয় ৫ নম্বর আসামি সাজন। এছাড়া স্থানীয় নাজিম নামে এক যুবক ও ফেনী থেকে আগত অজ্ঞাত এক আসামি রয়েছে।

তিনি  আরো বলেন, অনুসন্ধানে আমরা আরো জানতে পেরেছি যে, এজাহার নামীয় আসামি সাজনের বাসায় বৈঠক শেষে কিলিং মিশনে আসে অন্য আসামিরা। কিলিং মিশনে থাকা অপরাধীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

গত ২২ নভেম্বর বিকেল ৪টার দিকে নগরীর পাথরিয়াপাড়ায় কাউন্সিলর কার্যালয় সংলগ্ন থ্রি-স্টার এন্টারপ্রাইজে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা। এ ঘটনায় আরো ৫জন গুলিবিদ্ধ হন। জোড়া খুনের ঘটনায় গত ২৩ নভেম্বর রাতে কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »