সেই ‘গরিবের বন্ধু’কে ভোটাররা উপহার দিলেন টাকার মালা

ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২,   ১৫ মাঘ ১৪২৮,   ২৪ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

সেই ‘গরিবের বন্ধু’কে ভোটাররা উপহার দিলেন টাকার মালা

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৩ ৩০ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৪ ৩০ নভেম্বর ২০২১

জয়ের পর ‘গরিবের বন্ধু’ গোলাম মোস্তফার গলায় টাকার মালা পরিয়ে দেন ভোটাররা

জয়ের পর ‘গরিবের বন্ধু’ গোলাম মোস্তফার গলায় টাকার মালা পরিয়ে দেন ভোটাররা

টাকা থাকলেই মানুষের মন জয় করা যায় না- তা আরো একবার প্রমাণিত  হলো। এবার প্রমাণ করেছেন ভোটারদের টাকায় নির্বাচনী প্রচারণা চালানো গরিবের বন্ধু খ্যাত গোলাম মোস্তফা। ভোটারদের ভালোবাসায় ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার পদে বিশাল জয় পেয়েছেন তিনি।

ঐ ওয়ার্ডের বর্তমান মেম্বার প্রভাবশালী আব্দুল হামিদকে হারিয়েছে ২৬৪ ভোটে। টিউবয়েল প্রতীক নিয়ে গরিবের বন্ধু গোলাম মোস্তফা (মোস্ত মেম্বার) পেয়েছেন ১ হাজার ৯০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আব্দুল হামিদ তালা প্রতীকে পেয়েছেন ৮২৬ ভোট।

এদিকে, ভোটের ফলাফল প্রকাশের পর পরই আনন্দের জোয়ার বয়ে যায় ৩নং পূর্ব ধনিরাম ওয়ার্ডে। বিজয়ের পর উপহার হিসেবে গরিবের বন্ধু খ্যাত গোলাম মোস্তফার গলায় টাকার মালা ঝুলিয়ে দেন ভোটাররা।

নব-নির্বাচিত মেম্বার গোলাম মোস্তফা বলেন, এ জয় ভালোবাসার। ভোটাররা আমাকে ভালোবেসে টাকা-পয়সা, চাল-ডাল দিয়ে, রাত-দিন পরিশ্রম করে এ নির্বাচনে বিজয়ী করেছেন। এখন সময় এসেছে ভোটারদের জন্য কিছু করার।

গরিববের বন্ধু খ্যাত গোলাম মোস্তফা (মোস্ত মেম্বার) রাজনৈতিকভাবে আওয়ামী লীগের সঙ্গে যুক্ত। বর্তমানে তিনি ৩নং পূর্ব ধনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। ২০০৩ সালে প্রথমবার তিনি ঐ ইউনিয়নের মেম্বার নির্বাচিত হন। সেই থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনবার সফলতার সঙ্গে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেন। এ নিয়ে গোলাম মোস্তফা চতুর্থবার মেম্বার নির্বাচিত হলেন।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »