টানা দ্বিতীয়বার বিজয়ী হওয়ায় চেয়ারম্যান আসাদুজ্জামানের ‘গায়েহলুদ’

ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২,   ১৫ মাঘ ১৪২৮,   ২৪ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

টানা দ্বিতীয়বার বিজয়ী হওয়ায় চেয়ারম্যান আসাদুজ্জামানের ‘গায়েহলুদ’

শেরপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪০ ৩০ নভেম্বর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুরে টানা দ্বিতীয়বার পাস করায় গায়ে হলুদ মেখে বরণ করা হয়েছে মো. আসাদুজ্জামান নামে এক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে। তিনি নালিতাবাড়ী উপজেলার ৭ নম্বর নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান বিজয়ী চেয়ারম্যান।

জানা গেছে, ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন মো. আসাদুজ্জামান। তিনি পেশায় একজন স্কুলশিক্ষক। নির্বাচনে ৩ হাজার ৭৪৮ ভোট পেয়ে টানা দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

প্রতিদ্বন্দ্বিতায় তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক চশমা প্রতীকে পেয়ছেন ২ হাজার ৮৫০ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২ হাজার ৫৭ ভোট।

এদিকে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হওয়ায় নাতি-নাতনিরা মিলে গত সোমবার (২৯ নভেম্বর) দুপুরে তাকে গায়েহলুদ মেখে বরণ করে গোসল করায়। এরপর সেই ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সবার নজর কাড়ে।

নবনির্বাচিত নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান জানান, নাতি-নাতনির আবদার ছিল এটি। তাই ওদের আবদার রাখতেই আমি হলুদমাখা শরীরে গোসলে বসি।

এবারের ইউপি নির্বাচনে অনেকে ফেল করেছেন। সেখানে আমি টানা দ্বিতীয়বার ৮৯৮ ভোটের ব্যবধানে প্রতিক্ষকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এটা আমার জন্য অত্যন্ত গর্বের বিষয় বলে জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »