জলন্ত সিগারেট ছুঁড়ে ফেলতেই বিকট শব্দ, বিস্ফোরণে প্রাণ গেল পাম্প কর্মচারীর

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

জলন্ত সিগারেট ছুঁড়ে ফেলতেই বিকট শব্দ, বিস্ফোরণে প্রাণ গেল পাম্প কর্মচারীর

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৮ ২৯ নভেম্বর ২০২১   আপডেট: ২১:০৮ ২৯ নভেম্বর ২০২১

নিহত পাম্প শ্রমিক মতিউর রহমান

নিহত পাম্প শ্রমিক মতিউর রহমান

তেল পাম্পে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মতিউর রহমান নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর রোববার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

এর আগে, বুধবার পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজীর তেল পাম্পে বিস্ফোরণ ঘটনায় দগ্ধ হয়েছিলেন মতিউর রহমান। তিনি ঐ উপজেলার নাজিরপুর খন্দকার পাড়ার গোলজার হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজীর তেল পাম্পে বিস্ফোরণ ঘটে। এতে বিকট শব্দে কেঁপে ওঠে পুরো এলাকা। বিস্ফোরণের ঘটনায় ওই পাম্পের তিন কর্মচারী অগ্নিদগ্ধ হন। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তিনজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করেন।

পাম্প মালিক জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজী বলেন, ঘটনার দিন একটি ট্রাকে তেল ভরছিলেন মতিউর। পাশে ছিলেন বাকি দুই কর্মচারী। ট্রাকের উপরে একজন ধুমপান করছিলেন। ওই ব্যক্তি জলন্ত সিগারেটের অংশ নিচে ছুঁড়ে ফেলেন। এতে তাৎক্ষণিক আগুন লেগে পাম্পে বিস্ফোরণ ঘটে। দগ্ধ তিন কর্মচারীর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকি দুইজনকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার বিকেলে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তেল পাম্পে বিস্ফোরণের ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »