কেন্দ্রীয় মহিলা দলের নেত্রীসহ ৬৪ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৩

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

কেন্দ্রীয় মহিলা দলের নেত্রীসহ ৬৪ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৩

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৮ ২৯ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:২৯ ৩০ নভেম্বর ২০২১

বিএনপির লোগো

বিএনপির লোগো

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তারসহ ৬৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলায় পারভীন আক্তারের স্বামী নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনুসহ ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া ৪৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। 

সোমবার আড়াইহাজার সরকারি সফর আলী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইমতিয়াজ আহমেদ শাওন মামলাটি করেন।

এর আগে, রোববার রাতে আনোয়ার হোসেন অনুর এক ভাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২৮ নভেম্বর বিকেল ৪টার দিকে আড়াইহাজার উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের রাস্তায় আনোয়ার হোসেন অনুর ছোট ভাই রফিকুল ইসলামসহ অজ্ঞাত ৪-৫ জন মিলে ছাত্রলীগ নেতা শাওনের সঙ্গে রাজনৈতিক বিষয় নিয়ে বাগবিতণ্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে তারা শাওনকে মারধর করতে থাকে। ঐ সময় আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা খুনের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা শাওনকে উদ্ধার করেন।

মামলায় আরো বলা হয়েছে, ঐ রাতে ঘটনার নিন্দার দাবিতে ছাত্রলীগ ও যুবলীগের ২০-৩০ জন নেতাকর্মী স্থানীয় কৃঞ্চপুরা পায়রা চত্বরের দিকে রওনা হন। আনোয়ার হোসেন অনুর বাড়ির সামনের রাস্তা অতিক্রম করার সময় তাদের পথরোধ করে গুলি চালায় অনুর লোকজন। এক পর্যায়ে ককটেল, দা, রামদা, চাপাতি ও লোহার রড নিয়ে হামলা চালায়। এতে অন্তত ১৫ নেতাকর্মী গুলিবিদ্ধ হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি করে পরিস্থিতি শান্ত করে। এছাড়া আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন সেবাকেন্দ্রে পাঠানো হয়।

অভিযোগ অস্বীকার করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু।

আড়াইহাজার থানার ওসি আনিসুর রহমান বলেন, ছাত্রলীগ নেতা শাওনের পক্ষ থেকে মামলা করা হয়েছে। তিনজনকে ঐ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর/এমএস

English HighlightsREAD MORE »