লাশবাহী গাড়ির টোল দাবি, হামলায় আহত ২

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

লাশবাহী গাড়ির টোল দাবি, হামলায় আহত ২

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৪ ২৯ নভেম্বর ২০২১  

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঝালকাঠি

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঝালকাঠি

বরিশাল থেকে ঝালকাঠির নলছিটিতে আসা একটি লাশবাহী গাড়ির বহর থামিয়ে পৌরসভার টোল দাবি করায় টোল আদায়কারীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজন টোল আদায়কারী আহত হয়েছেন।

সোমবার দুপুরে নলছিটি পৌর এলাকার মল্লিকপুরে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় অভিযুক্ত এইচ.এম সজিব নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এইচ.এম সজিব তার এক আত্মীয়ের লাশ নিয়ে মল্লিকপুর ব্রিজ সংলগ্ন রাস্তায় আসেন। ঐ সময় লাশবাহী গাড়ির বহরকে থামার সংকেত দেন পৌর টোল আদায়কারীরা। এক পর্যায় টোল নিয়ে উভয়পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা শুরু হলে সজিবের পক্ষের লোকজন টোল আদায়কারীদের ওপর হামলা করে। এতে টোল আদায়কারী রাজা ও আল আমিনের মাথা ফেটে যায়। তাদের মধ্যে একজন নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপরজন গুরুতর অবস্থায় বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নলছিটি উপজেলা শ্রমিক লীগের সভাপতি পারভেজ হোসেন হান্নান জানান, এইচ.এম সজিব ও আরো কয়েকজন অটোরিকশায় করে আসছিলেন। টোল দাবি করলে তারা লাশের গাড়ির সঙ্গে এসেছেন বলে জানান। কিন্তু লাশের গাড়ি অনেক পেছনে ছিল। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা হামলা করে। আমরা তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করার সিদ্ধান্ত নিয়েছি।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »