চেয়ারম্যান হলেন ভাগনে, উচ্ছ্বাসের সময় প্রাণ গেল মামার

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চেয়ারম্যান হলেন ভাগনে, উচ্ছ্বাসের সময় প্রাণ গেল মামার

চুয়াডাঙ্গা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৩ ২৯ নভেম্বর ২০২১  

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার অনুপনগরে ভাগনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খুশিতে উচ্ছ্বাস করার সময় ইকারত মালিথা নামে এক বীর মুক্তিযোদ্ধা মারা গেছেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মৃত ইকারত মালিথা আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অনুপনগর গ্রামের খোকা মালিথার ছেলে। তিনি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন। 

স্থানীয় ইউপি সদস্য মানিক বিশ্বাস বলেন, উপজেলার বাড়াদি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে (স্বতন্ত্র) সর্বোচ্চ ৩ হাজার ৮৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন তোবারক হোসেন। এই খুশিতে সোমবার সকাল ১০টার দিকে তোবারকের মামা ইকারত মালিথাসহ বেশ কয়েকজন গ্রামের একটি দোকানের সামনে বসে আনন্দ-উচ্ছ্বাস করছিলেন। এ সময় ইকারত মালিথা চেয়ার থেকে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার আগেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন।

তিনি আরও বলেন, ইকারত মালিথা একজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন। তিনি খুবই ভালো মানুষ ছিলেন। ভাগনে চেয়ারম্যান হওয়ার খুশিতে একটু আনন্দ উচ্ছ্বাস করছিলেন। এ সময় তার প্রাণটাই চলে গেল। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রিয়াসাদ জামান বলেন, বার্ধক্যজনিত কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইকারত মালিথার মৃত্যু হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »