কোলাকুলি করতে গিয়ে বুকে চাপ লেগে বৃদ্ধের মৃত্যু

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

কোলাকুলি করতে গিয়ে বুকে চাপ লেগে বৃদ্ধের মৃত্যু

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১২ ২৮ নভেম্বর ২০২১  

বরগুনা সদর হাসপাতাল

বরগুনা সদর হাসপাতাল

বরগুনার পাথরঘাটায় কোলাকুলি করতে গিয়ে বুকে চাপ লেগে অসুস্থ হয়ে বাচ্চু সরদার নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঐ উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের জ্ঞানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বাচ্চু সরদারের ছেলে তামিম জানান, নাচনাপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে জাহাঙ্গীর ও লাবু মৃধা নামে দুই মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জাহাঙ্গীরকে সমর্থন করায় ১৫ নভেম্বর বিকেলে প্রতিপক্ষ প্রার্থীর লোক শামীম ও সাকিব কাজিরহাট বাজারে বাচ্চু সরদারকে মারধর করে। এতে তিনি মাথা ও বুকে আঘাত পেয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিকভাবে বাজারের ব্যাবসায়ীরা তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করান। 

তিনি আরো জানান, হাসপাতালে ৬ দিন চিকিৎসা শেষে গত বুধবার বাড়ি আসেন বাচ্চু সরদার। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওয়ার্ড কমিটির সভাপতি আলমগীর প্রার্থী লাবু মৃধাকে সঙ্গে নিয়ে বাচ্চু সরদারের বাড়িতে এসে আগের ঘটনার জন্য ক্ষমা চান। ঐ সময় বিবাদ মেটাতে কোলাকুলি করতে গিয়ে বুকে চাপ লেগে আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়েন বাচ্চু সরদার। পরে রাত ১টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি।

পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল হোসেন সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »