যশোরে পোস্টার টানানো নিয়ে সংঘর্ষে যুবক নিহত

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

যশোরে পোস্টার টানানো নিয়ে সংঘর্ষে যুবক নিহত

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৮ ২৮ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

যশোরের শার্শায় নির্বাচনী পোস্টার টানানো নিয়ে দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় প্রার্থীর ১১ জন সমর্থক।

শনিবার সন্ধ্যায় উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুতুব উদ্দিন রুদ্রপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে ও আনারস প্রতীকের সমর্থক।

আহতরা হলেন- নৌকা সমর্থক বর্তমান মেম্বার ও মেম্বার প্রার্থী হবিবার, আক্কাচ আলী, আজগার আলী, মাসুদ হোসেন, আইনাল হোসেন ও মন্টু মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার সমর্থক মেম্বার প্রার্থী ইকতিয়ার, আলাউদ্দিন, আরশাদ আলী, কুতুব ও সাহাবুদ্দিন। এর মধ্যে মন্টু ও আরশাদের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে রুদ্রপুর বাজারে পোস্টার টানানো নিয়ে বর্তমান মেম্বার হবিবর রহমানের সঙ্গে তার আপন চাচাতো ভাই মেম্বার প্রার্থী ইকতিয়ারের কথা কাটাকাটি হয়। এ সময় আরেকপক্ষ এসে তর্কে যোগ দিয়ে মারামারিতে লিপ্ত হয়। এরপর রামদা, লাঠি, লোহার রড নিয়ে একে-অপরকে কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মন্টুকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজন মারা গেছেন। পুলিশি টহল জোরদার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »