প্রেমিকের মোবাইল নম্বর ব্লকলিস্টে, বিষ খাইয়ে প্রেমিকাকে হত্যাচেষ্টা

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

প্রেমিকের মোবাইল নম্বর ব্লকলিস্টে, বিষ খাইয়ে প্রেমিকাকে হত্যাচেষ্টা

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৩৩ ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ২৩:৩৫ ২৭ নভেম্বর ২০২১

মিরাজ

মিরাজ

বরিশালের বানারীপাড়ায় প্রেমিকের মোবাইল নম্বর ব্লকলিস্টে রাখায় প্রেমিকাকে বিষ খাইয়ে হত্যাচেষ্টার ঘটনায় মিরাজ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আহত ছাত্রীকে উদ্ধার করে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
জানা যায়, শনিবার সকালে ওই ছাত্রী তার বান্ধবীকে সঙ্গে নিয়ে গুঠিয়া এলাকায় ঘুরতে যান। ওই দিন দুপুরে তারা সেখান থেকে একটি গাড়িতে বাড়ি ফেরার পথে রায়েরহাট ব্রিজের পূর্বপাশে পৌঁছামাত্র তার প্রেমিক বানারীপাড়া সদর ইউপির গাভা গ্রামের মো. ছালাম ডাকুয়ার ছেলে মো. মিরাজ ডাকুয়া গতিরোধ করে তার পাশে উঠে বসে। 

এ সময় সে সুকৌশলে তাকে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দিয়ে হত্যার চেষ্টা করে এবং তার মোবাইল নম্বর ব্লকলিস্টে রাখা ও তার সঙ্গে গত ১৫ দিন ধরে কথা বলতে না পারার কারণ জানতে চেয়ে অকথ্য ভাষায় বকা-ঝকা করে। এ সময় মিরাজ ডাকুয়া ওই ছাত্রীর কাছ থেকে তার দেওয়া মোবাইল ফোনটি কেড়ে নেয়। এ সময় সেখানে ওই ছাত্রী অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

বানারীপাড়া থানার ওসি (তদন্ত) মো. জাফর আহম্মদ জানান, স্কুলছাত্রীকে বিষ খাইয়ে হত্যাচেষ্টায় অভিযুক্ত প্রেমিক মিরাজ ডাকুয়াকে গ্রেফতার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »