১০০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৭১ জন

ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২,   ৩ মাঘ ১৪২৮,   ১২ জমাদিউস সানি ১৪৪৩

১০০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৭১ জন

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৬ ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৪:৫৬ ২৭ নভেম্বর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ায় ১০০ টাকা ব্যয়ে পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে চাকরি পেয়েছেন ৭১ জন তরুণ-তরুণী। শুধু মেধা ও যোগ্যতার ভিত্তিতে তারা পুলিশ সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন। 

শুক্রবার রাত ৯টার দিকে পুলিশ লাইন্স অডিটরিয়ামে নতুন পুলিশ সদস্যদের অভিনন্দন জানান বগুড়ার এসপি সুদীপ কুমার চক্রবর্ত্তী। এ সময় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখে শুধু মেধা এবং প্রয়োজনীয় যোগ্যতার ভিত্তিতেই এবারে কনস্টেবল নিয়োগ সম্পন্ন করা হয়েছে। কনস্টেবল নিয়োগের প্রায় কয়েক মাস আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা, লিফলেট বিতরণ এবং জেলার বিভিন্ন স্থানে ব্যানার টাঙানো হয়। এবার আর্থিক লেনদেনসহ সব ধরনের অনিয়ম ও সুপারিশ ছাড়া সুষ্ঠুভাবে কনস্টেবল নিয়োগের বিষয়টি সম্পন্ন করতে ব্যাপক প্রচারণা চালানো হয়। ৭১ জন নিয়োগপ্রাপ্ত কনস্টেবলের মধ্যে অধিকাংশ অতিদরিদ্র পরিবার থেকে এসেছেন। এরমধ্যে ৬০ জন পুরুষ সদস্য ও ১১ জন নারী সদস্য আছে।

নতুন নিয়োগ প্রাপ্তদের অভিনন্দন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর, পাবনা) শেখ জিন্নাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলামসহ (সদর, সিরাজগঞ্জ) আরো অনেকে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »