নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গ্রেফতার

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০১ ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৯:৫৯ ২৭ নভেম্বর ২০২১

শাহরিয়ার শামস কেনেডি: ফাইল ফটো

শাহরিয়ার শামস কেনেডি: ফাইল ফটো

নরসিংদীতে পুলিশের দায়ের করা মামলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে সদর উপজেলার বৌয়াকুড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শাহরিয়ার শামস কেনেডি নরসিংদী সদরের সাবেক এমপি প্রয়াত শামসুদ্দিন আহমেদ এসহাকের ছেলে।

জানা যায়, গত ২২ নভেম্বর সোমবার বিকেলে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা করতে দেওয়ার দাবিতে সমাবেশ ছিল নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ে। বিকেল ৪টার দিকে পুলিশ তাকে  কার্যালয়ের আশপাশ হতে আটক করে।

পরদিন ২৩ নভেম্বর বিকেলে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, শাহরিয়ার শামস কেনেডিসহ ৭২ জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১৫০-২০০ জনকে আসামি করে পুলিশি কাজে বাধা সৃষ্টি, ইটপাটকেল ছুড়ে পুলিশকে আক্রমণ এবং অটো ভাঙচুরের অভিযোগ এনে মামলা করে পুলিশ।

মামলার এজাহার অনুসারে, সোমবার বিকেলে বিএনপি নেতাকর্মীরা নরসিংদী সদরের চিনিশপুর এলাকায় রাস্তা বন্ধ করে দলীয় অনুষ্ঠান করছিল। পুলিশ তাদের রাস্তা থেকে সরে যেতে বললে তারা পুলিশের ওপর ইটপাটকেল ছুড়ে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় ইটের আঘাতে আবু সাইদ ও সবুজ মিয়া নামে দুজন পুলিশ সদস্য আহত হয়। তার পরিপ্রেক্ষিতে শুক্রবার (রাতে সদর উপজেলার বৌয়াকুড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. নাসির উদ্দিন বলেন, আমি যতটুকু জানি ঘটনার দিন শাহরিয়ার শামস কেনেডি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। তিনি ঢাকায় ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এমকেএ

English HighlightsREAD MORE »