‌দুলাভাইয়ের সঙ্গে প্রেম-বিয়ে ফাঁস, অভিমানে যা করল শ্যালিকা

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

‌দুলাভাইয়ের সঙ্গে প্রেম-বিয়ে ফাঁস, অভিমানে যা করল শ্যালিকা

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৬ ২৬ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:৫৭ ২৬ নভেম্বর ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় দুলাভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ও বিয়ের জেরে আত্মহত্যা করেছে কিশোরী শ্যালিকা। বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

গত ১৭ নভেম্বর ঐ কিশোরী কীটনাশক পান করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার নভেম্বর রাতে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মেয়েটির বড়বোনের বিয়ে হয়েছে দিনাজপুরে। তারা স্বামী-স্ত্রী ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করে। তাদের দুই ছেলে-মেয়ে দেখাশোনার জন্য ঐ কিশোরী বোনের বাসায় থাকত। সেখানে থাকার সুবাদে দুলাভাইয়ের সঙ্গে সম্পর্ক হয় তার। সম্পর্কের এক পর্যায়ে দুজন সবার অগোচরে বিয়ে করেন। বিষয়টি ফাঁস হয়ে গেলে দুই বোনের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এক পর্যায়ে দুলাভাইয়ের বাসা থেকে বাবার বাড়ি চলে আসে শ্যালিকা।

আরো জানা গেছে, বাড়ি ফিরে বাবা-মায়ের সঙ্গেও মনোমালিন্য হয় ঐ কিশোরীর। এতে অভিমানে গত ১৭ নভেম্বর কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে সে। বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান চিকিৎসক। ২২ নভেম্বর তাকে বাড়িতে নিয়ে আসে পরিবার। ২৪ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে অবস্থার আরো অবনতি হয়ে নিজ বাড়িতেই মারা যায় ঐ কিশোরী।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। দুলাভাইয়ের সঙ্গে বিয়ের বিষয়টি জানাজানি হওয়া নিয়েই এ ঘটনা ঘটেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন ও ঘটনার বাকি তথ্য যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »