চট্টগ্রামে প্রতিবেশীকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

চট্টগ্রামে প্রতিবেশীকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১৮ ২৬ নভেম্বর ২০২১  

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল: ফাইল ফটো

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল: ফাইল ফটো

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার খাজা রোডের খালাসী পুকুর পাড় এলাকায় কথা কাটাকাটির জেরে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে মো. ইয়াকুব নামে একজনকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ওসি মঈনুর রহমান।

তিনি বলেন, যারা ইয়াকুবকে হত্যা করেছে, তারা একে অপরের প্রতিবেশী। সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ক্রিকেট ব্যাট দিয়ে আঘাত করে ইয়াকুবকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাবিল ও আক্কাস নামে দুইজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ইয়াকুব ও আসামিদের বাসা পাশাপাশি। খালাশী পুকুর পাড় এলাকায় একটি স্পিডব্রেকার বানানো হয়, সেটা ছিল কাঁচা। আসামিরা গাছের ব্যবসা করেন। তাদের একটি গাছের গাড়ি কাঁচা স্পিডব্রেকারের উপর দিয়ে নিয়ে গেছে। এতে স্পিডব্রেকার নষ্ট হয়েছে। এ নিয়ে ইয়াকুবের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়।

এরই একপর্যায়ে ইয়াকুবকে ক্রিকেট ব্যাট দিয়ে কয়েকবার আঘাত করেন আসামিরা। এতে ইয়াকুব মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা ইয়াকুবকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »