গরিবের বন্ধু গোলাম মোস্তফার ভোটের খরচ দিচ্ছেন ভোটাররাই

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

গরিবের বন্ধু গোলাম মোস্তফার ভোটের খরচ দিচ্ছেন ভোটাররাই

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২১ ২৫ নভেম্বর ২০২১  

গরিবের বন্ধুখ্যাত গোলাম মোস্তফার নির্বাচনী প্রচারণা

গরিবের বন্ধুখ্যাত গোলাম মোস্তফার নির্বাচনী প্রচারণা

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ছয়টি ইউনিয়নে ২৮ নভেম্বর তৃতীয় ধাপের নির্বাচন হবে। নির্বাচন ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচারণা।

এ নির্বাচনে বড়ভিটা ইউনিয়ন পরিষদের ৩নং পূর্ব-ধনিরাম ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থী হয়েছেন গরিবের বন্ধু খ্যাত গোলাম মোস্তফা (মোস্ত মেম্বার)। তার নির্বাচনী প্রচারণাও চলছে জমজমাট। ঐ ওয়ার্ডের দুই হাজার ৬০০ ভোটারের মধ্যে ৮০ শতাংশই মোস্তফার সমর্থক। এমনকি তার ভোটের খরচও দিচ্ছেন ভোটাররাই। এছাড়া মোস্তফার পক্ষে বিনা পয়সায় প্রচারণা চালাচ্ছে সমর্থকরা।

নির্বাচনী মিছিলে অংশ নেয়াদের আপ্যায়ন, মাইকিংসহ যাবতীয় খরচ দিচ্ছে স্থানীয় বাসিন্দারা। তারা জানান, গোলাম মোস্তফার প্রতি ভালোবাসা থেকেই তার পক্ষে কাজ করছে মানুষ। এ নির্বাচনে তিনি বিজয়ী হবেন বলেই আশা করছেন ভোটাররা।

স্থানীয় টুনকু ব্যাপারী বলেন, গোলাম মোস্তফা ভাই উদার মনের মানুষ। নিজের কিছু না থাকলেও অন্যের সাহায্য-সহযোগিতায় পাশে থাকেন। এমন বড় মনের একজন মানুষকে আমরা এবার জনপ্রতিনিধি করার চেষ্টা চালাচ্ছি।

মেম্বার পদপ্রার্থী  গোলাম মোস্তফা (মোস্ত মেম্বার) বলেন, মানুষ ভালোবেসে আমাকে নির্বাচনে দাঁড় করিয়েছে। এর আগেও নির্বাচন করেছি। বিজয়ী হয়ে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছি। এবারের নির্বাচনই আমার শেষ নির্বাচন। এবার নির্বাচিত হলে এলাকার উন্নয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করব। বিশেষ করে বন্যা কবলিত পূর্ব-ধনিরাম এলাকায় সাঁকোর পরিবর্তে সেতু নির্মাণ, বাল্যবিয়ে ও এলাকা মাদকমুক্ত করতে কাজ করব।

ডেইলি বাংলাদেশ/এআর