শরীয়তপুরে পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা 

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

শরীয়তপুরে পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা 

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৫ ২৭ অক্টোবর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ডামুড্যা সরকারি পূর্ব মাদারীপুর কলেজে ইভটিজিং, মাদক, জুয়া, বাল্যবিয়ে, জঙ্গিবাদ, ধর্ষণ ও সাম্প্রদায়িক সম্প্রীতি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকল্পে ‘পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা’ হয়েছে। 

বুধবার দুপুরে ডামুড্যা থানা পুলিশ ও ডামুড্যা পৌরসভা বিট পুলিশিংয়র আয়োজনে এ ‘পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভা’ হয়।

বন্ধুসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন শরীয়তপুরের এসপি এস. এম. আশরাফুজ্জামান।

 প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন শরীয়তপুরের এসপি এস. এম. আশরাফুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুলিশ-শিক্ষক-শিক্ষার্থী বন্ধুসভার মাধ্যমে সকলে এক সঙ্গে মিলে সব ধরনের অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে হবে। সবাইকে সচেতন হতে হবে এবং পুলিশ-শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে সেতুবন্ধন গড়তে হবে। এছাড়াও তিনি সব ধরনের অপরাধের তথ্য পুলিশকে জানানোর কথা বলেন এবং মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিয়ে, জঙ্গিবাদ, নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. জহিরউল্লাহ, ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এনামুল হক ইমরান। এছাড়া সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, রাজনৈতিক নেতা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডামুড্যা থানার ওসি মো. শরীফ আহমেদ।

ডেইলি বাংলাদেশ/এমকে