সিরাজগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আওয়ামী লীগের ৬ চেয়ারম্

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

সিরাজগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আওয়ামী লীগের ৬ চেয়ারম্যান প্রার্থী

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:০১ ২৬ অক্টোবর ২০২১  

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথের প্রার্থীরা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথের প্রার্থীরা

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের ১৭টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের ৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে রয়েছেন।

মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় বিজয়ের পথে রয়েছেন এসব প্রার্থীরা।

তারা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন, ছোনগাছা ইউনিয়নের মোহাম্মদ আলী জিন্নাহ ও সয়দাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. নবীদুল ইসলাম এবং রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাইসুল হাসান সুমন, ধানগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মীর ওবায়দুল মাসুম ও ব্রহ্মগাছা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটন।

সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার আজিজার রহমান ও রায়গঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. কামরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে বলেন, শুরু থেকেই নবীদুল ইসলাম একক প্রার্থী ছিলেন, কিন্তু অন্যদের প্রতিদ্বন্দ্বী থাকলে ও মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তারা প্রত্যাহার করে নেন। যে কারণে এসব ইউনিয়নের প্রার্থীরা বিজয়ের পথে রয়েছেন।

সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম জানান, বুধবার প্রতীক বরাদ্দের দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হবে। আগামী ১১ নভেম্বর ১৭টি ইউনিয়নে নির্বাচন হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ