কোনো ধরনের বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না: ডিসি নরসিংদী 

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

কোনো ধরনের বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না: ডিসি নরসিংদী 

পলাশ (নরসিংদী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:০৮ ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ২২:১০ ২৬ অক্টোবর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নরসিংদীর ডিসি আবু নঈম মো. মারুফ খান বলেছেন, ঘোড়াশাল পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোনো ধরণের বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করলে তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। এরই মধ্যে পৌর এলাকায় ৯ জন ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক কাজ করছে। নির্বিঘ্নে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।  

মঙ্গলবার বিকেলে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ উপলক্ষে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও ঘোড়াশাল পৌরসভা সাধারণ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে ও ইউএনও ফারহানা আফসানা চৌধুরীর সঞ্চালনায় এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, পলাশ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জোবায়দা খাতুন, আওয়ামী লীগ দলীয় ঘোড়াশাল পৌরসভার মেয়র প্রার্থী মো. আল মুজাহিদ হোসেন তুষার, স্বতন্ত্র মেয়র প্রার্থী তানজীরুল হক রনি, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ ইকরাম হোসেন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা।

ডেইলি বাংলাদেশ/এমকে