একাধিক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুদি দোকানি গ্রেফতার

ঢাকা, রোববার   ২৮ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৫ ১৪২৮,   ২১ রবিউস সানি ১৪৪৩

একাধিক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুদি দোকানি গ্রেফতার

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫২ ২৬ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

বগুড়ায় একাধিক শিশুকে ধর্ষণ চেষ্টা ও যৌন নিপীড়নের অভিযোগে আলমগীর হোসেন রাজা নামে ৫০ বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পেশায় তিনি মুদি দোকানি।

মঙ্গলবার সন্ধ্যায় রাজার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সদর উপজেলার নিশিন্দারা ধমকপাড়া এলাকার বাসিন্দা। এর আগে একই দিন দুপুরে ভুক্তভোগী এক শিশুর মা সদর থানায় রাজার বিরুদ্ধে মামলা করেন। নিশিন্দারা ধমকপাড়া এলাকাতেই রাজার মুদি দোকান রয়েছে। সেখানেই তিনি শিশুদের ধর্ষণ চেষ্টা ও যৌন নিপীড়ন করতেন বলে অভিযোগ।

অভিযোগ রয়েছে, রাজা শুধু এক শিশুকেই নয়, পাঁচ শিশুকে ধর্ষণ চেষ্টা করেন। তার কাছে নির্যাতনের  শিকার হওয়া শিশুরা  ৯ বছর থেকে ১১ বছর বয়সী। ভুক্তভোগী শিশুরা রাজার বিরুদ্ধে পুলিশের কাছে জবানবন্দী দিয়েছে।

পুলিশ জানায়, রাজার দোকানে কেনাকাট করতে গেলেই তিনি বিভিন্ন উপায়ে শিশুদের ধর্ষণ চেষ্টা করতেন। চারদিন আগে বিকেলে রাজার মুদির দোকানে যায় এক শিশু। ওই সময় রাজা তাকে ধর্ষণ চেষ্টা করেন। কোনোভাবে শিশুটি সেখান থেকে ছাড়া পেয়ে মায়ের বাড়ি ফিরে যায়। পরে তার মাকে সব খুলে বলে। পরে মঙ্গলবার দুপুরে সদর থানায় রাজার বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী শিশুর মা। রাজাকে গ্রেফতারের পর যৌন নির্যাতরে আরও চার শিশু তাদের মায়ের সঙ্গে থানায় আসে। এবং রাজার নির্যাতনের বিষয়ে জবাববন্দী দেয় তারা।  ওই শিশুরা দোকানে গেলেই, তাদের ধর্ষণ চেষ্টা ও যৌন নিপীড়ন করতেন রাজা।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন,রাজাকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী এক শিশুর মা বাদী হয়ে থানায় ধর্ষণ চেষ্টা মামলা করেন। পরে ধর্ষণ চেষ্টা ও যৌন নিপীড়নের শিকার হওয়া আরও চার শিশু রাজার বিরুদ্ধে জবানবন্দী দেয়। বুধবার রাজাকে আদালতে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে