২ হাজার শিক্ষার্থীর হাতে ফুল ও কলম তুলে দিলো ছাত্রলীগ

ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৫ ১৪২৮,   ২২ রবিউস সানি ১৪৪৩

২ হাজার শিক্ষার্থীর হাতে ফুল ও কলম তুলে দিলো ছাত্রলীগ

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৬ ২৬ অক্টোবর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনী সরকারি কলেজের নবীন দুই হাজার শিক্ষার্থীর হাতে ফুল ও কলম তুলে দিয়ে ক্যাম্পাসে স্বাগত জানিয়েছে কলেজ শাখা ছাত্রলীগ ও ছাত্রসংসদের নেতারা। মঙ্গলবার কলেজ অডিটোরিয়ামে আয়োজিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে এ কর্মসূচি পালন করা হয়।

কলেজের রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক দিনেশ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক বিমল কান্তি পাল। প্রভাষক আবু আবদুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. দেলোয়ার হোসেন, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মিলন।

নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ও ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহমেদ তপু, জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল হক ভূঞা রবিন এবং এজিএস আশিক হায়দার রাজন।

অনুষ্ঠানের শুরুতেই কলেজ অডিটোরিয়ামের সামনে ছাত্রলীগ ও ছাত্রসংসদের নেতারা সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে ২০২০-২১ বর্ষের স্নাতক পর্যায়ের নবাগত শিক্ষার্থীদের হাতে ফুল ও একটি করে কলম তুলে দেন।

ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ও ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহমেদ তপু বলেন, দীর্ঘদিন প্রতিষ্ঠান বন্ধ থাকায় নানা কারণে শিক্ষার্থীদের মাঝে চাঞ্চল্য কমে গেছে। নবাগত শিক্ষার্থীদের ক্যাম্পাসমুখী করতে তাদের ফুল ও শিক্ষার অন্যতম উপকরণ কলম উপহার দেওয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে