গাজীপুরে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা, ৬ জন গ্রেফতার

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

গাজীপুরে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা, ৬ জন গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৪ ২৪ অক্টোবর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের কালীগঞ্জে চাঞ্চল্যকর অটোরিকশা চালক সাইফুল ইসলামকে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই চক্রের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও ছিনতাইকৃত অটোরিকশাসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গত ১৫ অক্টোবর রাতে জেলার কালীগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহরস্থ সেক্টর-২৬, রোড নং-২০২ এর ৫৮ নং ব্রিজ থেকে অনুমান ১০০ গজ দক্ষিণে ফাঁকা জায়গায় রাস্তার ওপর ভিকটিম মো. সাইফুল ইসলামকে অজ্ঞাতনামা ছিনতাইকারী ধারালো ছুরি দিয়ে তার গলা ও পেটে জখম করে ভিকটিমের অটোরিকশা ও ব্যবহৃত মোবাইল নিয়ে পালিয়ে যায়। 

স্থানীয় লোকজন ভিকটিমকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠালে পথিমধ্যে সে মারা যায়। পরবর্তীতে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মো. শাহ আলম বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ চাঞ্চল্যকর ঘটনায় জড়িতদের সনাক্ত করতে র‌্যাব-১, ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২৩ অক্টোবর রাতে র‌্যাব-১ এর একটি দল রাজধানীর উত্তরখান ও গাজীপুর মহানগরীর পূবাইল থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আজিজুল ইসলাম, ইমন খান, মেহেদী হাসান হৃদয় প্রকাশ মাসুম, বিজয় আহম্মেদ, আলাউদ্দিন ও আরজু মিয়াকে আটক করে।

এ সময় আটক ব্যক্তিদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি ছুরি, ছিনতাইকৃত ১টি অটোরিকশা এবং ভিকটিমের ব্যবহৃত ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমকে