নির্মাণাধীন ভবনে চাঁদাবাজি, ৫ কিশোর গ্যাং সদস্য আটক

ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৫ ১৪২৮,   ২২ রবিউস সানি ১৪৪৩

নির্মাণাধীন ভবনে চাঁদাবাজি, ৫ কিশোর গ্যাং সদস্য আটক

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৩ ২৪ অক্টোবর ২০২১  

আটককৃত ৫ কিশোর গ্যাং সদস্য

আটককৃত ৫ কিশোর গ্যাং সদস্য

চট্টগ্রামে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে র‍্যাব। শনিবার দুপুরে নগরীর খুলশী থানার লালখান বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- খুলশীর মসজিদ কলোনির মো. রিপনের ছেলে মো. হৃদয়, তুলা পুকুরপাড় এলাকার আহম্মদ আলীর ছেলে মো. শুক্কুর, মো. মান্নান মিয়ার ছেলে মো. মীর হোসেন, হাই লেভেল রোডের মো. কামালের ছেলে মো. আরিফ ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার পিপিয়াকান্দি এলাকার মো. সুলতান আহমেদের ছেলে মো. আরিফ হোসেন ওরফে লোকমান।

রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি নুরুল আবছার।

তিনি বলেন, ১৮ অক্টোবর লালখান বাজার এলাকায় নির্মাণাধীন একটি বাড়ির কাজ শুরু করলে মালিকের কাছে চাঁদা দাবি করে কয়েক যুবক। তিনদিনের মধ্যে টাকা না দিলে কাজ বন্ধ করে দেওয়ার হুমকি দেয় তারা। পরবর্তীতে কাজ শুরু করলে শ্রমিকদের মারধর করে কাজ বন্ধ করে দেয়। একই সঙ্গে চাঁদা দিলেই কাজ শুরু করা যাবে বলে হুমকি প্রদান করেন। অভিযোগ পেয়ে তদন্তে এর সত্যতা পাওয়া যায়। পরে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে চাঁদাবাজির ৪৪ হাজার ৫০০ টাকা ও একটি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

এএসপি বলেন, আটককৃতরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর