দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কা, শিক্ষকসহ নিহত ২

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৪ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কা, শিক্ষকসহ নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫১ ২১ অক্টোবর ২০২১  

নিহত শিক্ষক আব্দুল ওয়াহেদ

নিহত শিক্ষক আব্দুল ওয়াহেদ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার ধাক্কায় এক শিক্ষক ও এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ছতুরা শরিফ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়া এলাকার বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক আব্দুল ওয়াহেদ এবং ১৩ মাস বয়সী শিশু হাবিবা। আহতরা হলেন- ঐ শিক্ষকের স্ত্রী স্মৃতি বেগম ও শিশু সন্তান ওয়াকি, তামিমা, রোকসানা, কারুমা। আহতদের বাড়ি নবীনগর উপজেলার শিবপুর গ্রামে।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতলী থেকে সিএনজি অটোরিকশায় করে কসবা উপজেলার নয়নপুরে পরিবার নিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন শিক্ষক মো. আব্দুল ওয়াহেদ। আখাউড়ার ছতুরা শরিফ এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে তাদের সিএনজির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আব্দুল ওয়াহেদ ও শিশু হাবিবা নিহত হয়। এ ঘটনায় আহত হন অটোরিকশায় থাকা বাকি পাঁচজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। লাশ দুটি উদ্ধার করে একই হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান ঘটনার বলেন, বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির হেডলাইটের আলোর কারণে সিএনজির চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »