সিলেটে কলেজ গেটে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

সিলেটে কলেজ গেটে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩২ ২১ অক্টোবর ২০২১  

নিহত আরিফুল ইসলাম রাহাত

নিহত আরিফুল ইসলাম রাহাত

সিলেটে কলেজ গেটের সামনেই ছুরিকাঘাতে আরিফুল ইসলাম রাহাত নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা সরকারি ডিগ্রি কলেজ গেটে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী ওই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। 

দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রাহাত ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে। 

নিহত রাহাতের চাচাতো ভাই রাফি আহমদ বলেন, রাহাত প্রাইভেট পড়তে যাবে। আমিও তখন তার মোটরসাইকেলে ছিলাম। যাবার আগে এক বন্ধুর সঙ্গে দেখা করতে কলেজের ভেতর যায়। কলেজ থেকে বের হয়ে মূল গেটের সামনে আসা মাত্র সাদি নামের একজন পেছন থেকে আরেকটি মোটরসাইকেলে করে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম জানান, সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করে খুনিকে শনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনা তদন্তে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৩ কার্যদিবসের মধ্যে রিপোর্ট প্রদান করবে। 

দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার বলেন, ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় রাহাতকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কি কারণে খুনের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।  

ডেইলি বাংলাদেশ/এমকে