বাণিজ্যমন্ত্রীর পিএস পরিচয়ে পাসপোর্ট অফিসে দালালি, গোলন্দাজ ধরা 

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

বাণিজ্যমন্ত্রীর পিএস পরিচয়ে পাসপোর্ট অফিসে দালালি, গোলন্দাজ ধরা 

ময়মনসিংহ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৯ ১৯ অক্টোবর ২০২১  

রাসেল গোলন্দাজ

রাসেল গোলন্দাজ

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে দালালি করতে গিয়ে আটক হয়েছেন রাসেল গোলন্দাজ নামের এক যুবক। 

মঙ্গলবার বিকেলে দুই ব্যক্তির পাসপোর্ট করে দেওয়ার জন্য পাসপোর্ট অফিসে বসে উপ-পরিচালকের সুপারিশ করলে এ নিয়ে সন্দেহ হয় এবং তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে প্রতারক প্রমাণিত হওয়ায় কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়। আটক রাসেল গোলন্দাজের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে।

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. হাফিজুর রহমান জানান, মঙ্গলবার বিকালে পাসপোর্ট করে দেওয়ার জন্য দুই ব্যক্তিকে সঙ্গে নিয়ে রাসেল গোলন্দাজ তার অফিসে আসেন। এ সময় তিনি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে দুই জনের পাসপোর্ট করে দেওয়ার জন্য সুপারিশ করেন। তার কথাবার্তা অসংলগ্ন মনে হলে তাকে আটক করা হয়। তার কাছ থেকে জাতীয় পরিচয়পত্র এবং ভারতীয় হাইকমিশনারের এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড উদ্ধার করা হয়। পরে কোতোয়ালি মডেল থানা পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়।

মডেল থানার ওসি শাহ কামাল জানান, প্রতারণার অভিযোগে রাসেল গোলন্দাজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বুধবার আদালতে পাঠানো হবে। 

ডেইলি বাংলাদেশ/এমকে