তোমরা বাবা-মায়ের মুখ উজ্জ্বল করবে: শিক্ষার্থীদের উদ্দেশে বকৃবি ভি

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

তোমরা বাবা-মায়ের মুখ উজ্জ্বল করবে: শিক্ষার্থীদের উদ্দেশে বকৃবি ভিসি

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৬ ১৯ অক্টোবর ২০২১  

প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া

প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া বলেন, একজন অভিভাবক হিসেবে তার সন্তানের প্রতি একটাই চাওয়া, সেটি হলো, তার সন্তান লেখাপড়া করে আদর্শ ও সুশিক্ষিত মানুষ হবে। প্রতিষ্ঠিত হয়ে বাবা মায়ের মুখ উজ্জ্বল করবে। তাদের দায়িত্বভারও গ্রহণ করবে। 

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি আরো বলেন, তোমার বাবা মায়ের আশা-আকাঙ্ক্ষা পূরণের পাশাপাশি সমাজে প্রতিষ্ঠিত হবে, নিজকে প্রতিষ্ঠিত করবে। তেমনি শিক্ষা প্রতিষ্ঠানও চায় তার সুনাম রক্ষার্থে সবাই পাস করে উচ্চতর ডিগ্রি নেবে এবং প্রতিষ্ঠানের মান উজ্জ্বল করবে।

মঙ্গলবার নরসিংদী মডেল কলেজের নবীণ বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. ওমর ফারুক ভূইয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন নরসিংদী মডেল কলেজের রেক্টর ও নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মো. মমিন মিয়া, নরসিংদী মডেল কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম ও উপাধ্যক্ষ রাজি উল্লাহ রাজিবসহ আরো অনেকে।

আলোচনা শেষে কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচ