গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধের আত্মহত্যা 

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধের আত্মহত্যা 

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ১৯ অক্টোবর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বরগুনায় গ্যাস ট্যাবলেট খেয়ে মো. সেলিম মৃধা (৬৮) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউপির পশ্চিম কেওড়াবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিম মৃধা একই এলাকার মৃত খবির মৃধার ছেলে।

জানা যায়, সকালে বাসা থেকে বের হয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে বাসায় এসে বমি করলে স্বজনরা তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক তাকে ওয়াশ করিয়ে ভর্তি করার সঙ্গে সঙ্গে তিনি মারা যান। 

প্রতিবেশীরা জানান, সকালে ছেলের সঙ্গে বাগবিতণ্ডা হলে রাগ করে সেলিম মৃধা বাসা থেকে বের হয়ে যায়। পরে গ্যাস ট্যাবলেট খেয়ে তিনি মারা যান। 

প্রতিবেশী মাসুম বলেন, সেলিম মৃধা অনেক আগ থেকেই হৃদরোগে আক্রান্ত ছিল। হয়তো তিনি এই অসুস্থতা সহ্য করতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। 

ছেলে জাকারিয়া বলেন, ‘রাগারাগি তো দূরের কথা সকালে বাসায়ই ছিলাম না। বাজারে গিয়েছিলাম। হঠাৎ খবর পাই বাবা অসুস্থ হয়ে হাসপাতালে। এসে আর বাবাকে বাঁচাতে পারলাম না।’ 

ডা. মিনহাজ উদ্দিন খান বলেন, বৃদ্ধ গ্যাস ট্যাবলেট খেয়েছিলেন। হাসপাতালে নিয়ে আসার পর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে বেশি গুরুতর থাকায় তাকে ভর্তি করানোর পর মারা যান। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, গ্যাস ট্যাবলেট খেয়ে সেলিম মৃধা নামের একজনের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে