স্ত্রীর পেটে লাথি মেরে ভ্রূণ নষ্ট করলেন স্বামী

ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২০ ১৪২৮,   ২৭ রবিউস সানি ১৪৪৩

স্ত্রীর পেটে লাথি মেরে ভ্রূণ নষ্ট করলেন স্বামী

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২০ ১৯ অক্টোবর ২০২১  

গ্রেফতারকৃত সুজন বাবু

গ্রেফতারকৃত সুজন বাবু

দিনাজপুরের নবাবগঞ্জে স্ত্রীর পেটে লাথি মেরে গর্ভের ভ্রূণ হত্যা ও যৌতুকের দাবিতে মারধরের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার নবাবগঞ্জ থানায় মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সুজন বাবুকে গ্রেফতার করে। এরপর তাকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, নবাবগঞ্জ উপজেলার লাউগাড়ি গ্রামের তাজউদ্দিনের ছেলে সুজন বাবুর সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাসে দিনাজপুর শহরের বাহাদুর বাজারের জিল্লুর রহিমের মেয়ে জাফরান আরার বিয়ে হয়। বিয়ের সময় সুজন বাবুকে পাঁচ লাখ টাকা ও তিন লাখ টাকার মালামাল উপহার দেন জাফরানের বড় ভাই। এরপর স্বামীর বাড়ি গিয়ে জাফরান জানতে পারেন তার স্বামী এর আগেও ২-৩টি বিয়ে করেছেন। সেই বিষয় ধামাচাপা দিতে সুজন বাবু আরো ১০ লাখ টাকা যৌতুক চেয়ে জাফরানকে মাঝে মধ্যেই মারধর করতেন। এক পর্যায়ে স্ত্রীর পেটে লাথি মেরে গর্ভের ভ্রূণ নষ্ট করে ফেলেন। এক পর্যায়ে স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে স্ত্রী থানায় মামলা করেছেন।

জাফরান আরা বলেন, আমার সঙ্গে বিয়ের আগে সুজন আরো তিনটি বিয়ে করেছিল। এছাড়া বিভিন্ন মেয়ের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে। এসব গোপন রেখে সে আমাকে বিয়ে করে প্রতারণা করেছে।

নবাবগঞ্জ থানার এসআই আকতারুল কবীর জানান, আসামি সুজন বাবুকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর