মাকে ইশারায় ধর্ষকের পরিচয় জানাল ৫ মাসের অন্তঃসত্ত্বা

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

মাকে ইশারায় ধর্ষকের পরিচয় জানাল ৫ মাসের অন্তঃসত্ত্বা

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৬ ১৬ অক্টোবর ২০২১   আপডেট: ২০:০৩ ১৬ অক্টোবর ২০২১

গ্রেফতারকৃত খলিলুর রহমান

গ্রেফতারকৃত খলিলুর রহমান

বগুড়ায় ধর্ষণে ৫ মাসের অঞ্চঃসত্ত্বা বাকপ্রতিবন্ধী কিশোরীর ইশারায় ধর্ষকের পরিচয় জানতে পেরেছেন মা। এ ঘটনায় মামলার পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত খলিলুর রহমান সদর উপজেলার নামুজা ইউনিয়নের ভান্ডারীপাড়ার মীর আলী সরদারের ছেলে। শনিবার সকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতারের পর দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার রাতে খলিলুর রহমানের বিরুদ্ধে মামলা করেন অন্তঃসত্ত্বা কিশোরীর মা।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরীর বাবা শারীরিক প্রতিবন্ধী। তিনি কোনো কাজ কিংবা চলাফেরা করতে পারেন না। ফলে ঐ কিশোরীর মা ও নানি পশুপালন করে সংসার চালান। পশুর পরিচর্যার জন্য প্রতিদিনই বিকেল পর্যন্ত তাদের বাড়ির বাইরে থাকতে হয়। এই সুযোগে কিশোরীটিকে বাড়িতে একা পেয়ে একাধিকবার ধর্ষণ করে খলিলুর। সম্প্রতি মেয়ের শরীরে অস্বাভাবিক পরিবর্তন দেখতে পান মা। পরে একটি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করে জানতে পারেন সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এক পর্যায়ে বাকপ্রতিবন্ধী মেয়ে ইশারায় তার মাকে জানায় খলিলুরের ধর্ষণ কথা।

এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি মো. সেলিম রেজা। তিনি জানান, খলিলুরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্তঃসত্ত্বা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর