একসঙ্গে বিষপান, স্ত্রীকে রেখেই স্বামীর মৃত্যু

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

একসঙ্গে বিষপান, স্ত্রীকে রেখেই স্বামীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৫ ১৬ অক্টোবর ২০২১  

নিহত রজিব তালুকদার

নিহত রজিব তালুকদার

মাদারীপুরের রাজৈরে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী একসঙ্গে বিষপান করেছেন। এ ঘটনায় স্বামীর মৃত্যু হয়েছে এবং স্ত্রী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

শুক্রবার রাতে ঐ উপজেলার পশ্চিম রাজৈর গ্রামে ঘটনা ঘটে। নিহত রজিব তালুকদার ঐ গ্রামের খলিল তালুকদারের ছেলে। তার স্ত্রী লাইজু বেগম ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রজিব তালুকদারের সঙ্গে তার স্ত্রী লাইজুর দীর্ঘদিন ধরে দাম্পত্য এবং পারিবারিক কলহ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রজিব তালুকদার ঘরে থাকা কীটনাশক পান করেন। এরপর তার স্ত্রীও একই বোতল থেকে কীটনাশক পান করেন। প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। শনিবার সকালে সেখানেই রজিব তালুকদার মারা যান। তার স্ত্রী লাইজু বেগম একই হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি।

রাজৈর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী বিষপান করেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর