পার্লারে কনে সাজিয়ে ফেরার পথে মাইক্রোবাসের চাপায় নিহত ২

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

পার্লারে কনে সাজিয়ে ফেরার পথে মাইক্রোবাসের চাপায় নিহত ২

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৪ ১৫ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

পার্লার থেকে বিয়ের কনেকে সাজিয়ে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের চাপায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কনেসহ আরও তিনজন। শুক্রবার দুপুরে ফেনী শহরতলীর মঠবাড়িয়া রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- কনের বড় বোনের জামাই জামাল হোসেন ও ভাতিজি হাছনা আক্তার পলি। তারা দুইজনই কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের বাসিন্দা। 

কনেসহ আহতদের অবস্থাও আশঙ্কাজনক। তাদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক কনে ফারজানা কলির অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের পূর্ব ডেকরা গ্রামের ফারজানা আক্তার কলির সঙ্গে একই উপজেলার জগন্নাথ ইউনিয়নের বিজয়করা গ্রামের মোহাম্মদ শাকিলের বিয়ের ধার্য তারিখ ছিল শুক্রবার। দুপুরে কনে ফারজানাকে ফেনী শহরের একটি পার্লারে সাজাতে নিয়ে যাওয়া হয়।

সাজগোজ শেষে তারা অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন। পথে শহরতলীর মঠবাড়িয়া রাস্তার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কনের বড় বোনের জামাই জামাল হোসেন ও ভাতিজি হাছনা আক্তার পলি মারা যান। আহত হন কনেসহ তিনজন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসক কনে ফারজানা কলির অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠান। বাকিদের ফেনী হাসপাতালে চিকিৎসা চলছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেছে ও মাইক্রোবাসটি পুলিশি হেফাজতে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম