এসআইকে থাপ্পড়, গ্রেফতার হলেন প্রধান শিক্ষক

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

এসআইকে থাপ্পড়, গ্রেফতার হলেন প্রধান শিক্ষক

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৪ ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২১:৪৫ ২৮ সেপ্টেম্বর ২০২১

অভিযুক্ত প্রধান শিক্ষক সা‌দেকুল ইসলাম‌

অভিযুক্ত প্রধান শিক্ষক সা‌দেকুল ইসলাম‌

টাঙ্গাইলের সখীপু‌রে পু‌লিশের এসআইকে থাপ্পড় মারার অভিযোগে সা‌দেকুল ইসলাম‌ নামে এক প্রধান শিক্ষক‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার বি‌কে‌লে উপ‌জেলার ব‌হেড়া‌তৈল গণ উচ্চ বিদ্যাল‌য়ের গণ টিকা কে‌ন্দ্রে এ থাপ্পড় মারার ঘটনা ঘ‌টে। 

জানা যায়,মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার জন্ম‌দি‌নে ব‌হেড়া‌তৈল গণ উচ্চ বিদ্যাল‌য়ের এক‌টি ক‌ক্ষে গণ টিকা কার্যক্রম শুরু হয়। বি‌কেল সা‌ড়ে তিনটার সময় ওই বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক সা‌দেকুল ইসলাম তার প‌রিবা‌রের ক‌য়েকজন সদস্য‌কে নি‌য়ে টিকা দি‌তে ‌কে‌ন্দ্রে যান। তি‌নি নিয়ম না মে‌নে তা‌দের নি‌য়ে কে‌ন্দ্রের ভিত‌রে যাওয়ার চেষ্টা ক‌রেন। তবে আগে টিকা নি‌তে আসা লোকজন এর প্র‌তিবাদ ক‌রে এবং পুলিশ‌কে বিষয়‌টি জানায়। প‌রে কে‌ন্দ্রের দা‌য়িত্ব পালনকারী সখীপুর থানার এসআই সানিউল আলম প্রধান শিক্ষক‌ সা‌দেকুল ইসলাম‌কে কে‌ন্দ্রে ঢুক‌তে বাধা দেন। এ‌তে ক্ষিপ্ত হ‌য়ে এসআই সা‌নিউল আলম‌কে থাপ্পড় মা‌রেন প্রধান শিক্ষক।

এসআই সা‌নিউল আলম বলেন, শৃঙ্খলা না মে‌নে ওই প্রধান শিক্ষক জোড় ক‌রে কে‌ন্দ্রে যাওয়ার চেষ্টা কর‌ায় আগে টিকা নিতে আসা উত্তেজিত লোকজ‌ন অভিযোগ করায় আমি তাকে কেন্দ্রে ঢুকতে বাধা দিই। এ কারণে তিনি আম‌া‌কে থাপ্পড় মারেন।

এ বিষয়ে সখীপুর থানার ওসি এ‌ কে সাইদুল হক ভূঁইয়া ব‌লেন, পু‌লিশের গা‌য়ে হাত তোলায় ওই শিক্ষক‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ