টিকা নিলেই খাবার ফ্রি!

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

টিকা নিলেই খাবার ফ্রি!

সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১২ ২৮ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারা দেশে গণটিকা দেওয়া হয়েছে। মঙ্গলবার ছাতক উপ‌জেলার সিংচাপইড় ইউপিতে সিরাজগঞ্জ বাজারের জহুরা কমিউনিটি সেন্টার কেন্দ্রে প্রায় ১ হাজার ৫০০ লোককে গণটিকা প্রদান করা হয়। 

ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল টিকা কেন্দ্রে গ্রহণ করেন ব্যতিক্রমী উদ্যোগ। তিনি টিকা গ্রহণের সঙ্গে সঙ্গে প্রত্যেকের হাতে প্যাকেট খাবার ও পানির বোতল তুলে দেন। টিকাদানে উৎসাহিত ও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এমন উদ্যোগ নেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন। তার এমন ব্যতিক্রমী উদ্যোগের প্রশংসা করেছেন টিকা গ্রহণকারীরা।

তারা জানিয়েছেন, আর কোনো কেন্দ্রে এমন উদ্যোগের খবর তারা পাননি। ইউপি চেয়ারম্যান সাহেল তার নিজ উদ্যোগে টিকার সঙ্গে খাবার তুলে দিয়ে নজির স্থাপন করেছেন।

মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত এলাকার দেড় হাজার মানুষ জহুরা কমিউনিটি সেন্টারে করোনাভাইরাসের গণটিকা গ্রহণ করেন। ৯টি বুথে ১৭ জন স্বাস্থ্যকর্মী ও ৩০ জন স্বেচ্ছাসেবকের সহায়তায় বিপুলসংখ্যক লোককে টিকা প্রদান করা হয়।  

এ সময় সাহাব উদ্দিন সাহেল ছাড়াও কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রাজিব চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য বিভাগের ডা. সত্যজিত কুমার। 

ডেইলি বাংলাদেশ/এমকে