ভৈরবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ভৈরবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৫ ২৮ সেপ্টেম্বর ২০২১  

কিশোরগঞ্জের ভৈরবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পৃথকভাবে দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন করা হয়। এ সময় উপজেলা ও পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাধারন সম্পাদকসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ভৈরব থানার আয়োজনে সন্ধ্যায় থানার গোলঘরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ভৈরব ও কুলিয়ারচর থানার সার্কেল এএসপি রেজুয়ান দিপু, ভৈরব থানার ওসি মো. শাহিন, ভৈরব থানার ওসি তদন্ত, ভৈরব থানার ওসি অপারেশনসহ রেলওয়ে থানা,নৌ থানার ওসিসহ থানার কর্মরত কর্মকর্তারা। 

এছাড়া উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু  ও পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ প্রমুখ।

তাছাড়া প্রধানমন্ত্রীর জম্মদিন উপলক্ষে কালিপুর এম আই ফাজিল মাদরাসায় বৃক্ষ রোপণ করা হয়েছে। আর স্থানীয় মসজিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া ও তবারক বিতরণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ