বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিখোঁজ, ৫ ঘণ্টা পর মিলল সাদিয়ার নিথর মরদেহ

ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮,   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিখোঁজ, ৫ ঘণ্টা পর মিলল সাদিয়ার নিথর মরদেহ

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০১ ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৯:১৩ ২৮ সেপ্টেম্বর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামের ডবলমুরিং থানার বাদামতলী মোড় এলাকার নালায় পড়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহের সন্ধান মিলেছে। পাঁচ ঘণ্টার চেষ্টায় সেহরিন মাহমুদ সাদিয়া (২০) নামে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সোমবার রাত ২টা ৫০ মিনিটে তার মররদেহ উদ্ধার করা হয়েছে বলে গণমাধ্যমে নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ।  এর আগে, সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাদমতলী এলাকায় নালায় পড়ে যান সাদিয়া। 

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ বলেন, নিখোঁজ কলেজছাত্রীকে মৃত অবস্থায় উদ্ধারের পর আগ্রাবাদ ইসলামিয়া হাসপাতালে নিয়ে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, এক তরুণী নালায় পড়ে যাওয়ার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। অভিযানে ডুবুরি দলের সদস্যরাও যোগ দেয়। আশপাশের এলাকায় অভিযান চালিয়ে নালা থেকে রাত ২টা ৫০ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযানে স্থানীয়রাও সহায়তা করেছেন।

আগ্রাবাদ এলাকা থেকে চশমা কিনে মামার সঙ্গে বাসায় ফিরছিলেন সাদিয়া। একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান। সাদিয়া পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু স্রোতের কারণে সাদিয়াকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে।

সাদিয়া চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন। নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া এলাকায় তার বাড়ি।

এদিকে গত ২৫ আগস্ট চট্টগ্রাম নগরের মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার তীব্র স্রোতে ড্রেনে পড়ে নিখোঁজ হন মো. সালেহ আহম্মেদ (৫৫) নামের এক সবজি ব্যবসায়ী।

ডেইলি বাংলাদেশ/জেডআর