কসবায় যুবদলের নৈরাজ্য

ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮,   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

কসবায় যুবদলের নৈরাজ্য

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩০ ২৭ সেপ্টেম্বর ২০২১  

যুবদলের নৈরাজ্য ঠেকাতে মিছিল

যুবদলের নৈরাজ্য ঠেকাতে মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা যুবদলের কমিটি গঠন নিয়ে পাল্টাপাল্টি মিছিল এবং নৈরাজ্যের প্রতিবাদে কসবা পৌর শহরে মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

সোমবার দুপুরে কসবা উপজেলা শহরের মুক্তিযোদ্ধা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাজার এলাকায় এসে শেষ হয় মিছিলের নেতৃত্ব দেন কসবা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন।

মিছিল শেষে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন জানান, কসবা উপজেলা যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে দ্বিধাবিভক্ত যুবদলের নেতাকর্মীরা কসবা উপজেলা সদরের বিভিন্ন স্থানে ঝাড়ু-জুতা মিছিল করে নৈরাজ্য সৃষ্টি করছে। যার কারণে কসবার শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশে অনেকটাই বিঘ্ন হচ্ছে। 

তিনি বলেন, কসবা আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের এলাকা। এখানে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। যারা চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে মোকাবিলা করা হবে। কসবার রাজনৈতিক পরিবেশ শান্তিপূর্ণ রাখার পক্ষে কাজ করবে ছাত্রলীগ। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেন। মিছিলে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ১২ জুন কসবা উপজেলা ও পৌর যুবদলের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়। অনুমোদনের প্রায় ৩ মাস গত ৯ সেপ্টেম্বর নতুন কমিটি দুটো ফেসবুকে প্রকাশ করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচ