দুই জায়ের ঝগড়া, বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮,   ১১ রবিউল আউয়াল ১৪৪৩

দুই জায়ের ঝগড়া, বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কুষ্টিয়া প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৬ ২৭ সেপ্টেম্বর ২০২১  

দুই জায়ের ঝগড়া, বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

দুই জায়ের ঝগড়া, বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কুষ্টিয়া সদর উপজেলায় পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে প্রশান্ত বেদ নামে আপন ছোট ভাই খুন হয়েছেন।

সোমবার বেলা ৩টার দিকে উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউপির বিত্তিপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান রতন। নিহত প্রশান্ত বেদ বিত্তিপাড়া পানের হাট এলাকার খলসি বেদের ছেলে। 

জানা যায়, গত কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। সোমবার বিকেলে দুই ভাইয়ের স্ত্রীদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি ও তুমুল ঝগড়া চলছিল।

এক পর্যায়ে স্ত্রীদের পক্ষ নিয়ে উভয় ভাইয়ের মধ্যে সংঘর্ষ বাঁধলে বড় ভাই আনন্দ বেদের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই প্রশান্ত বেদ গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত প্রশান্ত বেদের ফুফাতো ভাই অবুঝ কুমার বলেন, তাদের দু'ভাইয়ের মধ্যে মাঝে মাঝেই ঝগড়া হতো। গত কয়েকদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। সোমবার বিকেল তিনটার দিকে ভাইয়ের বউদের মধ্যে তুমুল ঝগড়া বাধে। এতে ক্ষিপ্ত হয়ে বড় ভাই আনন্দ বেদ ধারালো অস্ত্র দিয়ে ছোট ভাইয়ের মাথা, গলা ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক এম এইচ এস নির্ঝর বলেন, প্রশান্ত বেদকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। তার মাথা, ঘাড় ও গলায় এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। জরুরি বিভাগ থেকে তার লাশ মর্গে পাঠানো হয়েছে। 

ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান রতন জানান, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র দুই জায়ের ঝগড়া বাধে। এতে বড় ভাই রাগে-ক্ষোভে ছোট ভাইকে খুন করেছে বড় ভাই। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ডেইলি বাংলাদেশ/এমকে