সন্তানকে গলা কেটে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮,   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

সন্তানকে গলা কেটে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৬ ২৭ সেপ্টেম্বর ২০২১  

নিহত শিশু আয়ান রহমান

নিহত শিশু আয়ান রহমান

লক্ষ্মীপুর সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে চার বছর বয়সী একটি শিশুকে গলা কেটে হত্যার পর আত্মহত্যার চেষ্টা চালিয়েছে তার মা। রোববার রাত ১১টার দিকে সদর উপজেলার লাহারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আয়ান রহমান উপজেলার তেওয়ারীগঞ্জ এলাকার সৌদি প্রবাসী আজগর রহমান আজীমের ছেলে। এ ঘটনায় শিশুটির মা সাবিনা ইয়াসমিনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানান, সাবিনা ও তার ৪ বছরের ছেলে আয়ানকে নিয়ে উপজেলার লাহারকান্দি গ্রামের একটি ভাড়া করা বাড়িতে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে থাকছিলেন। রোববার সন্ধ্যায় ফোনে স্বামী আজগরের সঙ্গে সাবিনার ঝগড়া হয়। এরপর নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে শিশু সন্তান আয়ানকে বটি দিয়ে গলা কেটে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেন সাবিনা।

সাবিনার শ্বশুর হুমায়ুন কবির ও দেবর আবির জানান, স্বামী আজগরের সঙ্গে মোবাইল ফোনে সাবিনার বাক-বিতণ্ডা হয়। এরপর শিশু আয়ানকে নিয়ে নিজের শোয়ার রুমে গিয়ে দরজা বন্ধ করে দেন সাবিনা। কিছুক্ষণ পর রুমের ভেতর বিকট শব্দ পেয়ে তারা দরজা খোলার জন্য সাবিনাকে ডাকাডাকি করেন। তবে না খোলায় দ্রুত দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সাবিনা আত্মহত্যার চেষ্টা করছেন। এ সময় রক্তমাখা অবস্থায় তাকে উদ্ধারের পর খাটের ওপর শিশু আয়ানের গলা কাটা মরদেহ এবং তার পাশে হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি পড়ে থাকতে দেখেন।

সদর থানার ওসি জসীম উদ্দিন জানান, পাবিারিক কলহের জের ধরে সন্তানকে হত্যা করেছে তার মা। নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মাকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম