ট্রেনে কাটা পড়ে শিশুর দুই হাত বিচ্ছিন্ন

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ট্রেনে কাটা পড়ে শিশুর দুই হাত বিচ্ছিন্ন

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪১ ২৭ সেপ্টেম্বর ২০২১  

আহত রজব

আহত রজব

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ট্রেনে কাটা পড়ে রজব আলী নামে এক পথশিশুর দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার চড়াইকোল রেলস্টেশন এলাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় রজবকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ১ নম্বর অর্থোপেডিক ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত রজব মাদকাসক্ত পথশিশু। তার বাবা-মা ফরিদপুর জেলার বাসিন্দা। তার বাবার নাম রাজু।

দুর্ঘটনার সময় উপস্থিত রজবের সঙ্গী ও পথশিশু নিশান, আলী এবং মনির বলে, সে কুষ্টিয়া রেলস্টেশনে রাতে থাকে। দিনের বেলায় কুষ্টিয়া-রাজবাড়ী লাইনের ট্রেনে চড়ে বিভিন্ন স্টেশনে যাওয়া-আসা করে। ভিক্ষাবৃত্তি করে যা আয় হয় তা দিয়ে নেশা করতো। নেশাগ্রস্ত অবস্থায় ট্রেন থেকে পড়ে দুই হাত বিচ্ছিন্ন হয় রজবের।

হাসপাতালে গিয়ে দেখা যায়, পথশিশু রজবের বিচ্ছিন্ন হওয়া দুই হাতের ক্ষত স্থানে ব্যান্ডেজ করা হয়েছে। শিশুটি যন্ত্রণায় চিৎকার করছিল। তার দুই পা ও শরীরের বিভিন্ন জায়গায় ধরে ছিল তার সঙ্গী পথশিশু ও উদ্ধাকারীরা।

চিকিৎসক ফাইম ফয়সাল বলেন, আশঙ্কাজনক অবস্থায় রজবকে রোববার বিকেল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত রজবের ডান হাত কনুইয়ের নিচ এবং বাঁ হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হবে। সোমবার অপারেশন করা হবে। বর্তমানে আগের চেয়ে অনেক ভালো আছে। 

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, তার পারিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। রজবের বাবা ফরিদপুর জেলার বাসিন্দা। আগামীকাল তারা কুষ্টিয়ায় আসবেন। 

ডেইলি বাংলাদেশ/আরএম