আখাউড়ায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আখাউড়ায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৫১ ২৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:১৯ ২৭ সেপ্টেম্বর ২০২১

যুবদলের ঝাড়ু মিছিল

যুবদলের ঝাড়ু মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করেছেন বঞ্চিত নেতাকর্মীরা। একই সঙ্গে সংবাদ সম্মেলন করেন তারা।

রোববার দুপুরে পৌর শহরের তারাগন এলাকায় ঝাড়ু মিছিল করেন যুবদলের শতাধিক নেতাকর্মী। এরপর একই এলাকায় সংবাদ সম্মেলনের আয়োজন করে উপজেলা যুবদল। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন যুবদলের যুগ্ম আহ্বায়ক পদপ্রার্থী মামুন মিয়া।

লিখিত বক্তব্যে মামুন মিয়া বলেন, ১২ সেপ্টেম্বর ফেসবুকে আখাউড়া উপজেলা যুবদল ও পৌর যুবদলের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটির একটি তালিকা প্রকাশ করে জেলা যুবদল। ত্যাগী নেতাদের বাদ দিয়ে এ কমিটি গঠন করা হয়। টাকার বিনিময়ে এ কমিটি গঠন করতে জেলা নেতাদের চাপ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহকারী আব্দুর রহমান সানির বড় ভাই কবির আহমেদ ভূঁইয়া।

আগামী সাতদিনের মধ্যে গঠিত এ কমিটি বাতিল না করলে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুবদলের আহ্বায়ক প্রার্থী মো. জাহাঙ্গীর আলম রানা, পৌর যুবদলের সাবেক আহ্বায়ক মোবাশ্বের আহসান, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক প্রার্থী এফএ ফোরকান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন