মাজার জিয়ারতে যাওয়া হলো না প্রবাসীর

ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

মাজার জিয়ারতে যাওয়া হলো না প্রবাসীর

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৫ ২৫ সেপ্টেম্বর ২০২১  

ইনসেটে ছৈয়দুল ইসলাম

ইনসেটে ছৈয়দুল ইসলাম

চট্টগ্রামের বাঁশখালীতে মাজার জিয়ারতে যাওয়ার সময় অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

শনিবার দুপুরে উপজেলার চাম্বল ইউনিয়নের দারুল উলুম আইনুল ইসলাম বড় মাদরাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ছৈয়দুল ইসলাম। তিনি হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের হাজী নুরুজ্জামাম চৌধুরী বাড়ির তাজুল ইসলামের ছেলে।

ছৈয়দুলের চাচাতো ভাই সোলায়মান পাশা চৌধুরী জানান, দুবাইয়ের সারজায় কর্মরত ছিলেন ছৈয়দুল। দেশে এলে লকডাউনের কারণে আর যেতে পারেননি। তবে আগামী সপ্তাহে যাওয়ার কথা ছিল। সে অনুযায়ী প্রস্তুতিও নেন।

বিদেশ যাওয়ার আগে ছৈয়দুলের ইচ্ছে ছিল কুতুবদিয়ার মালেক শাহর মাজার জিয়ারতের। তাই শনিবার সকালে এক প্রতিবেশীকে সঙ্গে নিয়ে হাটহাজারী থেকে মোটরসাইকেলে কুতুবদিয়ার উদ্দেশ্যে রওনা দেন ছৈয়দুল। বাঁশখালীর চাম্বল ইউনিয়নের দারুল উলুম আইনুল ইসলাম বড় মাদরাসা এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি অটোরিকশার ধাক্কায় দুজনই আহত হন। স্থানীয়রা গুরুতর অবস্থায় ছৈয়দুলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/এমআর