কাফনে পেঁচানো লাশ নিয়ে হাজারো কণ্ঠে স্লোগান, উত্তাল কুষ্টিয়া

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

কাফনে পেঁচানো লাশ নিয়ে হাজারো কণ্ঠে স্লোগান, উত্তাল কুষ্টিয়া

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৯ ২৪ সেপ্টেম্বর ২০২১  

লাশ নিয়েই রাজু হত্যাকাণ্ডের বিচার চেয়ে বিক্ষোভ করে হাজারো মানুষ

লাশ নিয়েই রাজু হত্যাকাণ্ডের বিচার চেয়ে বিক্ষোভ করে হাজারো মানুষ

কুষ্টিয়া সদরে রাজু আহম্মেদ নামে এক যুবককে গুলি করে হত্যার ঘটনায় বিচার চেয়ে লাশ নিয়েই মানববন্ধন ও বিক্ষোভ করেছে হাজারো মানুষ। এ সময় রাজুর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে স্লোগান দেওয়া হয়।

শুক্রবার দুপুরে ওই উপজেলার ভাদালিয়া গ্রামে রাজুর দাফনের আগে এ বিক্ষোভ হয়। হাজারো নারী-পুরুষের বিক্ষোভে উত্তাল পুরো কুষ্টিয়া জেলা।

এর আগে, বৃহস্পতিবার রাতে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে রাজুর মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে প্রতিপক্ষ। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা খুনিদের ফাঁসির দাবি জানাচ্ছি। ঘুমন্ত অবস্থায় নিজ বাড়িতে প্রতিপক্ষের লোকজন গুলি করে হত্যা করে রাজুকে। অবিলম্বে রাজুর হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বলেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে সদর উপজেলার ভাদালিয়া দরবেশপুর গ্রামে নিজ বাড়িতে খুন হন খুলনার একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা রাজু আহম্মেদ। কয়েক মাস ধরেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে তার বিরোধ চলছিল। ধারণা করা হচ্ছে- এরই জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পরিবারের সদস্যরা জানান, রাজু বাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত ১টার দিকে প্রতিপক্ষের লোকজন পুরো বাড়ি ঘেরাও করে রাজুকে ঘর থেকে টেনেহিঁচড়ে বাইরে বের করে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/এআর